সাময়িক প্রসঙ্গ
ময়মনসিংহ জেলা জমঈয়তের জেনারেল কমিটির সভা ও সিরাজগঞ্জে নতুন আহলে হাদীস মসজিদের উদ্বোধন
আরাফাত ডেস্ক

গত ০৯ সেপ্টেম্বর শনিবার ময়মনসিংহ শহরে অবস্থিত ডি.এইচ. কামিল মাদ্রাসা মিলনায়তনে ময়মনসিংহ জেলা জমঈয়তের জেনারেল কমিটির সভা অনুষ্ঠিত হয়। জেলা সভাপতি অধ্যক্ষ (অব.) শাইখ আতাউর রহমানের সভাপতিত্বে ও সেক্রেটারি শাইখ খোরশেদ আলম মাদানীর সঞ্চালনায় অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জমঈয়তে আহলে হাদীসের সহ—সভাপতি প্রফেসর ড. আহমাদুল্লাহ ত্রিশালী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় জমঈয়তের সিনিয়র যুগ্ম সেক্রেটারি জেনারেল ও সাপ্তাহিক আরাফাত—এর সম্পাদক শাইখ আবু আদেল মুহাম্মাদ হারুন হুসাইন এবং নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সাংগঠনিক সেক্রেটারি অধ্যাপক মুহাম্মাদ আসাদুল ইসলাম। সাংগঠনিক প্রতিবেদন পেশ করেন জেলা জমঈয়তের সাংগঠনিক সেক্রেটারি শাইখ আব্দুর রহমান মাদানী। জেলা জমঈয়তের জেনারেল কমিটির সদস্যবর্গের স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে সুন্দর ও সফলভাবে সভা সমাপ্ত হয়।

কেন্দ্রীয় নেতৃবৃন্দ সাংগঠনিক কাজে গতি সঞ্চার করতে দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

সিরাজগঞ্জে নতুন আহলে হাদীস মসজিদের উদ্বোধন

সিরাজগঞ্জ জেলার তাড়াশ এলাকার ধানকুন্ঠি গ্রামের কতিপয় মুসল্লী কুরআন ও সহীহ হাদীস মোতাবেক জীবন গড়ার প্রত্যয় নিলে স্থানীয় সংসদ সদস্য ও মুসল্লীদের সহযোগিতায় একটি আহলে হাদীস মসজিদ নির্মাণের উদ্যোগ গ্রহণ করা হয়। সে লক্ষ্যে গত ২২ সেপ্টেম্বর ধানকুন্ঠি গ্রামের মৃত আলহাজ্জ আবুল কাসেম (রাহিমুহুল্লাহ)-এর দানকৃত জমিতে মসজিদ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য (সিরাজগঞ্জ—৩) ডা. আব্দুল আজিজ এমপি। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনি, ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন খান, স্থানীয় ইউপি চেয়ারম্যান হাবিলুর রহমান হাবিব প্রমুখ।

সিরাজগঞ্জ জেলা জমঈয়ত নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সহ—সভাপতি মাওলানা দাউদ হোসেন, সেক্রেটারি শাইখ আব্দুল খাবীর মাদানী, সহকারী সেক্রেটারি মাওলানা বেলাল হোসাইন, শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক অধ্যাপক মাওলানা আব্দুল হাকীম, তাড়াশ এলাকা জমঈয়তের সেক্রেটারি মাওলানা আব্দুল গফফার, জেলা জমঈয়ত সদস্য মুহাম্মদ মুসলিম এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ডা. আব্দুল আজিজ এমপি বলেন, মসজিদ আল্লাহর ঘর। অতএব দলমত নির্বিশেষে সকল মুসলিমকে এ কাজের সহযোগিতায় এগিয়ে আসতে হবে। তিনি সকলকে নির্মাণ কাজে সহযোগিতার আহ্বান জানিয়ে তার পক্ষ থেকেও সার্বিক সহযোগিতা প্রদানের আশ্বাস ব্যক্ত করেন।




weeklyarafat


আপনার মন্তব্য1

ঢাকায় সূর্যোদয় : 5:43:02 সূর্যাস্ত : 6:09:54

সাপ্তাহিক আরাফাতকে অনুসরণ করুন

@সাপ্তাহিক আরাফাত